Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Agri Fair
Details
বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের অর্থায়নে ০৩ (তিন) দিনব্যাপী কৃষি মেলা ২০২৩ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   জনাব মোহাম্মদ নূরুজ্জামান স্যার, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা। 
বিশেষ অতিথির আসন অলংকৃত করেছেন জনাব এ. এম. শহিদুল ইসলাম স্যার, এডিডি (পিপি), কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা ও জনাব রেহনুমা ন‌ওরীন স্যার, অতিরিক্ত কৃষি অফিসার, নেত্রকোনা সদর, নেত্রকোনা ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সাবিনা ইয়াছমীন স্যার, উপজেলা কৃষি অফিসার, নেত্রকোনা সদর, নেত্রকোনা ।
এছাড়া অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন  উপজেলা কৃষি অফিস, নেত্রকোনা সদর, নেত্রকোনা এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,  বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্র-ছাত্রীবৃন্দ এবং নেত্রকোণা সদর উপজেলার বিভিন্ন ব্লক থেকে আগত কৃষক-কৃষাণীবৃন্দ ও অন্যান্য সুধীজন।
৩১ জুলাই, ২০২৩ তারিখে অনুষ্ঠিত কৃষি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী সহ মোট ৩০ জন ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়াও অংশগ্রহণকৃত স্টল সমূহের মাঝেও শুভেচ্ছা উপহার বিতরণ করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। 
কালেক্টরেট মাঠ, নেত্রকোনাতে আয়োজিত মেলাটি ০১ আগস্ট ২০২৩  সন্ধ্যা ৭ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।  মেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা সদর, নেত্রকোনা কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রযুক্তি প্রদর্শন এবং আগত বিভিন্ন নার্সারির অংশগ্রহণে উন্নত মানের ফুল, ফল ও অন্যান্য সৌন্দর্য বর্ধক চারা পাওয়া যাচ্ছে।
Images
Attachments
Publish Date
01/08/2023
Archieve Date
01/08/2030

আপডেট রিপোর্ট